সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা

মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার (এসপি) মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) কে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।
বুধবার মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবর্ধনা অনুষ্টানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল থানা ও ইউনিটের অফিসার ইনচার্জগণ, সিভিল স্টাফসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলমের সঞ্চালনায় এই সংবর্ধনা অনুষ্ঠানে জেলা বক্তব্য রাখেন বিদায়ী পুলিশ সুপার মোা. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জনাব দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) জনাব আনিসুর রহমান, সকল থানা ও ইউনিটের ইনচার্জবৃন্দসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। পরে বিদায়ী পুলিশ সপারের হাতে সম্মাননা ক্ষেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন পুলিশ পুলিশ সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet